ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাদকসহ একই পরিবারের পাঁচ সদস্যসহ ৬ জন গ্রেফতার  

মাদকসহ একই পরিবারের পাঁচ সদস্যসহ ৬ জন গ্রেফতার  

মুন্সীঞ্জের সিরাজদিখানে গাঁজা ও ইয়াবা সহ একই পরিবারের পাঁচ জন সহ মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ২৫ সেপ্টেম্বর রবিবার দিবাগত গভীর রাতে উপজেলার মালখানগর রথবাড়ি এলাকার মজিবুর রহমানের বসতবাড়ির উঠান থেকে তাদের গ্রেপ্তার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলেন মালখানগর এলাকার মজিবুর রহমান(৫৫), তার স্ত্রী জাহানার বেগম(৪৮),ছেলে জাহিদ হাসান(৩২),নাহিদ হাসান(২৮) নাহিদের স্ত্রী জাকিয়া বেগম(২১) ও উপজেলার কাজীরভাগ এলাকার স্বপন হাওলাদারের ছেলে মো: আশিক হাওলাদার(২৪)। গ্রেফতারকৃত ৫ জন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী পরিবার বলে জানিয়েছেন সিরাজদিখান থানা পুলিশ।

২৫ সেপ্টেম্বর সোমবার দুপুর সাড়ে ১১ টায় প্রেসব্রিফিংয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজাহিদুল ইসলাম জানান, মালখানগর রথবাড়ি এলাকায় এক পরিবারের সবাই মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে রাতে অভিযান চালানো হয়। অভিযানে একই পরিবারের ৫ সদস্য সহ ৬ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫১পিস ইয়াবা ও ৩৮০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরিবারটির সদস্যরা এলাকার যুবক, স্কুল ছাত্র সহ উঠতি বয়সীদের কাছে মাদক বিক্রি করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতার,সদস্য,মাদক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত